Breaking News

Bd Online Earn -ফ্রিল্যান্সিং আয় , মোবাইল এপস দিয়ে ঘরে বসেই টুকটাক আয় করুন

অনলাইনে কত ধরণের পথ রয়েছে আয়-রোজগার করার। সবাই বড় বড় আয়ের দিকে যেতে পারেনা। অথবা সেই জ্ঞানার্জনের সময় ও সুযোগ হয়ে ওঠেনি। বাংলাদেশে বেশ কিছু প্রতিষ্ঠান রয়েছে যারা কিছু মোবাইল এপস তৈরি করেছেন যাতে কাজ করে, যারা বর্তমানে লেখা-পড়ার জগতে এখনও বিচরণ করছেন কিছু হাত খরচ, কিছু মোবাইল রিচার্জ পাওয়ার সুযোগ করে দিয়েছেন। হাঁ আপনিও সেটা করতে পারেন। অবসরে কিছু সময় আপনার এন্ড্রোয়েড মোবাইলে অতিবাহিত করেই তা করে নিতে পারেন।

আমি আজ মোবাইল দিয়ে টাকা রোজগার করার এপস-এর কথা বলবো তার নাম Bd Online Earn – ফ্রিল্যান্সিং আয় এই এপসটি গুগল প্লে স্টোরে পাওয়া যায়। আপনি আগ্রহী হলে গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে পারেন। লিংক- এখানে ক্লিক দিন

এখান থেকে আপনার মোবাইলে এপসটি ডাউনলোড করে ইন্সটল দিন-

 

এরপর এপসটি ওপেন করুন। নিচের চিত্রের মত আসবে-

 

এখানে আপনার ই-মেইল এড্রেস দিন, আপনি যে পাসওয়ার্ড ব্যবহার করতে ইচ্ছুক তা দিন এবং ঐ একই পাসওয়ার্ড পুনরায় নিচের বক্সে দিন, আপনার পুরা নাম দিন, এড্রেস দিন ও যে মোবাইল বিকাশ বা রকেট একাউন্ট রয়েছে তার নাম্বারটি দিন এবং সবশেষে Create Account এ ক্লিক দিন। মনে রাখবেন সবকিছুই ইংরেজীতে টাইপ করবেন।

একাউন্ট সাকসেস হলে লগইন করুন- কিছুক্ষনের মধ্যেই আসল কাজের জায়গায় আপনি চলে আসবেন। দেখুন কোথায় কাজ করতে হবে-

এখানে ১,২,৩,৪ ও ৫ পয়েন্টের অপশন আসবে আপনি অবশ্যই প্রতি সংখ্যার পয়েন্ট নেয়ার চেষ্টা করবেন। মোবাইল স্ক্রিনে যে নির্দেশিকা আসে তা মেনেই কাজ করবেন। সবচেয়ে মজার ব্যাপার হলো এই এপস প্রতিষ্ঠানটি VPN ইউজ করার অনুমতি দিয়েছে। এড না আসলে আপনি VPN ইউজ করতে পারেন। এতে আপনার একাউন্ট সুরক্ষিত থাকবে।

আপনি যখন ১ পয়েন্টের জন্য ক্লিক দিবেন তখন এডে ক্লিক দেয়া বা না দেয়ার নির্দেশিকা স্ক্রিনে পাবেন। সেই মোতাবেক আপনি কাজ করুন। ৫ পয়েন্টের জন্য ক্লিক দিলে নির্দিষ্ট সময়ের জন্য একটি ভিডিও এড আসবে ও সময় অতিক্রান্ত হলে আপনি যে ৫ পয়েন্ট পেয়েছেন তার নির্দেশ স্ক্রিনে পাবেন ঠিক নিচের ইমেজের মত। তখন ব্যাক বাটনে ক্লিক দিয়ে কাজের অপশনে চলে আসুন-

এইভাবে প্রতিদিন আপনি ১৫০ পয়েন্ট অর্জন করতে পারেন। ১৫০ পয়েন্ট অর্জন করা হলে স্ক্রিনে এই লাল বর্ণের লেখার মত আসবে এবং কাজ থেকে নিজেকে বিরত রাখুন-

 

এবারে আসি মূল কথায়। কত পয়েন্ট হলে কত টাকা এবং কিভাবে তা আপনি পাবেন-

নিচের ইমেজটি দেখে নিন

আপনি উইথড্র দিতে চাইলে Payment request এ ক্লিক দিন, নিচের চিত্রের মত আসবে-

এখানে আপনি কত পয়েন্ট উইথড্র করতে চান তা লিখুন, বিকাশ বা রকেটে টাকা নেয়ার যোগ্যতা অর্জন করলে সেটা সিলেক্ট করুন নতুবা রিচার্জ সিলেক্ট করুন এবং Request এ ক্লিক দিন। মোবাইল নাম্বার দেয়ার সময় নাম্বারের পুর্বে 880123***** দিতে ভুলবেননা।

এপসে কিছু অপশন রয়েছে নিচের চিত্রে তা দেখে নিন-

  1. How to earn- আপনি কিভাবে কাজ করবেন তার নির্দেশিকা।
  2. ফেসবুক গ্রুপের লিংক
  3. ফেসবুক পেজের লিংক
  4. Refer and Earn- এখানে আপনি আপনার রেফারেল কোড পাবেন যা আপনি আপনার বন্ধু-বান্ধবদের শেয়ার করলে তারা এই কোড ইউজ করলে আপনি পেয়ে যাবেন অতিরিক্ত বোনাস পয়েন্ট। 
  5. Payment Request- এখান থেকে উইথড্র দিতে পারবেন।
  6. Share and Care
  7. Daily Statics

কিছু কাজের নির্দেশিকা চিত্রে দেখে নিন-

যাই হোক অনেক কিছুই বললাম,লিখলাম। এত কিছু লেখার দরকার ছিলনা। এপসে মোটামুটি সকল নিয়ম-কানুন সহজ আকারে দেয়া আছে। আপনারা কাজ করুন মনের আনন্দে নিয়ম মেনে। এপস ভাল লাগলে শেয়ার করুন। rojgar-bd.com আপনাদের পাশে আছে। সাইটটি যদি ভাল লেগে থাকে তাহলে সাথেই থাকুন। আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে নিত্য নতুন এপস,চাকুরির সংবাদ সহ নানান বিষয়ে অবগত হউন।

বিশেষ দ্রষ্টব্য- BD ONLINE EARN সম্পূর্ণ একটি আলাদা স্বাধীন প্রতিষ্ঠান। এর সাথে রোজগার-বিডি.কম এর কোন সংশ্লিষ্টতা নেই। আমরা শুধুমাত্র এই এপস সম্পর্কে আপনাদের অবহিত করেছি, যে এখান থেকে কিছু কিছু অর্থ রোজগার করা যায়। ধন্যবাদ।

Check Also

RING BID এপস দিয়ে মোবাইলে ঘরে বসেই ইনকাম করুন

RING BID এপস BINGO BD এপস প্রস্তুতকারীদের আরও একটি অনলাইনে ইনকাম করার এপস। যা দিয়ে …

Leave a Reply

Your email address will not be published.