Breaking News

Top_Up মোবাইল APP দিয়ে আয় করুন, প্রতিদিন ৫০/- মাসে ১৫০০/- নিশ্চিত পেমেন্ট, ২৪ ঘন্টার মধ্যে পেমেন্ট

আজকাল বিভিন্ন ধরণের মোবাইল এপ্স দেখা যায় প্রচার প্রচারানায় তারা থাকে তুঙ্গে। এর মধ্যে অনেকেই বিভিন্ন এপ্সে আপনারা কাজ করেছেন। কেউ ঠকেছেন কেউবা লাভবান হয়েছেন। আসল কথা হলো সততা , সততা যাদের মধ্যে রয়েছে তারা কোনদিন ঠকাতে পারেনা। আমি এখানে অনেকদিন যাবত কাজ করছি এবং নিয়মিত পেমেন্ট পেয়ে যাচ্ছি। কোন ছল চাতুরী পরিলক্ষিত হয়নি। আর যে সমস্ত এপ্স দিয়ে মোবাইলে ঘরে বসে ইনকাম করা যায় এবং সফলভাবে পেমেন্ট দেয় আমি সেই এপ্সগুলি সম্পর্কে ধারাবাহিকভাবে এখানে পোস্ট করে যাবো।
আজ যে এপ্স সম্পর্কে আপনাদের জানাবো তা হলো টপ-আপ Top_Up এই এপসে বাংলাদেশে ৬০,০০০ এর অধিক মানুষ কাজ করছে। আপনি নিচের এই লিঙ্ক থেকে এপ্সটি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে পারেন। অবশ্যই এন্ড্রয়েড ফোন হতে হবে। লিঙ্ক-

ডাউনলোড করতে এখানে ক্লিক দিন

 

ডাউনলোড করার পর ইন্সটল দিন-

 

এবারে রেজিস্ট্রেশন করার পালা- Sign Up এ ক্লিক করুন

 

নিচের মত আসবে এবং আপনি প্রথমে যে নাম্বারে বিকাশ বা রকেট একাউন্ট আছে তা দিন। রকেটের ক্ষেত্রে প্রথমের 0 বাদ দিয়ে নাম্বার লিখুন। এরপর আপনি ছয় অক্ষরের পাসওয়ার্ড দিন এবং Confirm পাসওয়ার্ডে পুনরায় একই অক্ষরগুলি দিন। Referal Code- অফিসিয়াল রেফার কোড : ০১৬৩৩২০৭৪১৭ দিন। Accept Terms & Condition এ টিক চিহ্ন দিন এবং Sign Up এ ক্লিক দিন। সবকিছু ঠিক থাকলে মহুর্তেই আপনার রেজিস্ট্রেশন হয়ে যাবে। রেজিস্ট্রেশন করার সময় তাড়াহুরো করবেন না। মনে রাখবেন একটি মোবাইল ডিভাইস এ শুধু একবারই রেজিস্ট্রেশন করার সুযোগ রয়েছে। আর একটি কথা তা হলো একই Wifi IP তে শুধু মাত্র একজনই কাজ করতে পারবেন। দুজন কাজ করলে এপ্স কতৃপক্ষ টাকা কাউকে টাকা পেমেন্ট দিবেননা।

 

রেজিস্ট্রেশন শেষ এবার কাজের কথায় আসি,  এবারে মোবাইল নাম্বার ও পাসওয়ার্ড দিয়ে লগ ইন করুন। লগ ইনের পর কিভাবে কাজ করবেন? চলুন দেখে নেয়া যাক-

নিচের চিত্রের মত আসলে Star Earning Now এ ক্লিক দিন কিছু এড আসবে ব্যাক বাটনে ক্লিক দিয়ে দিন তাহলে কাজের জায়গাটি আসবে-

কাজের জায়গা- এখানে আপনাকে ধুসর বর্ণের কয়েনগুলিতে ক্লিক দিতে হবে।

তাহলে নিচের চিত্রের মত আসবে। কিছুক্ষন অপেক্ষা করুন এড আসবে-

 

এড আসলে ব্যাক বাটনে ক্লিক দিয়ে Finish বাটনে ক্লিক দিয়ে পুনরায় কাজের জায়গায় আসুন-

 

পরের ধুসর বর্ণের কয়েনে ক্লিক দিন আবার এড আসবে, আবার একই কাজ করুন এইভাবে রঙ্গিন কয়েন আসলে সেখানে ক্লিক দিয়ে সেই এডে ক্লিক দিতে হবে। রঙ্গিন কয়েনে ক্লিক দেয়ার পর তাতে যে এড আসবে তাতে ২মিনিট কাল অপেক্ষা করতে হবে –

 

২মিনিট শেষ হলে Finish লেখা আসবে তাতে ক্লিক দিন। কোন এড আসলে তা ব্যাক বাটন প্রেস করে পরের টাস্কে চলে যান।

 

এইভাবে পয়েন্ট সংগ্রহ করুন ১০০০ পয়েন্ট হলে আপনি উইথড্র দিতে পারবেন অথবা ২০০০ পয়েন্ট। ১০০০ পয়েন্ট উইথড্র দিলে ৫০/- ও ২০০০ পয়েন্ট উইথড্র দিলে ১০০/- আপনার বিকাশ অথবা রকেট একাউন্টে নিতে পারবেন। এখানে মোবাইল রিচার্জের কোন অপশন নেই। আপনি প্রতিদিন ১০০০ পয়েন্ট করার সুযোগ পাবেন। এবং একনাগাড়ে কাজ করা যাবেনা। মনে করুন ১০০ পয়েন্ট করলেন কিছুক্ষন বিরতি দিয়ে আবার ১০০ পয়েন্ট করুন। এইভাবে দিনে ১০০০ পয়েন্ট করা যাবে। মনে রাখবেন VPN ইউজ করা যাবেনা। তাহলে একাউন্ট ব্লক হয়ে যাবে।

দেখে নিন কোথায় আপনার wallet দেখতে পারবেন। এখানে wallet এ ক্লিক দিন-

এখানে ১০০০ পয়েন্ট বা ২০০০ পয়েন্ট উইথড্র দিতে পারবেন। সাদা বক্সে পয়েন্ট উল্লেখ করুন অবশ্যই ১০০০ অথবা ২০০০ পয়েন্ট হতে হবে। আপনি ১২০০ উইথড্র দিলে অতিরিক্ত ২০০ পয়েন্টের কোন টাকা পাবেননা। এরপর Submit বাটনে ক্লিক দিন। উইথড্র সাকসেস দেখাবে আপনি অতিরিক্ত ২৪ ঘন্টার পূর্বেই পেমেন্ট পেয়ে যাবেন।

 

পেমেন্ট না পাওয়া পর্যন্ত কাজ বন্ধ রাখুন ও পেমেন্ট পেলেই আবার নতুনভাবে কাজ শুরু করুন। পেমেন্ট পেলে পেমেন্টের স্ক্রিনশট ফেসবুক গ্রুপে পোস্ট দিন। কোন সমস্যা হলে মেসেঞ্জারে জানান। আপনি কাউকে রেফার করলে অতিরিক্ত পয়েন্ট সংগ্রহ করতে পারবেন। যাকে রেফার করেছেন তাঁর নাম্বার সহ মেসেঞ্জারে এডমিনকে জানালে আপনার পয়েন্ট যোগ হয়ে যাবে।

ফেসবুক গ্রুপ লিঙ্ক- এখানে ক্লিক দিয়ে গ্রুপে যোগ দিন।

 

বাম দিকের Home এর পাশে ক্লিক দিলে নিচের চিত্রের মত আসবে আপনি এখান থেকে কিভাবে কাজ করতে হবে, ফেসবুক গ্রুপে জয়েন, এপ্সের ইউটিউব চ্যানেল, ম্যাসেজ সহ আপনার পয়েন্ট কত সব জানতে পারবেন।

 

না বুজে কাজ করবেন না! অযথা এডে ক্লিক করবেন না, শুধু মাত্র রঙ্গিন কয়েনে যে একটি এড আসবে সেটাতে ক্লিক করবেন, ও ২ মিনিট পর্যন্ত পেইজ ভিজিট করবেন, বাকি যে এড গুলো আসবে তা আপনার মোবাইলের ব্যাক বাটনে ক্লিক করে কাজ সম্পন্ন করবেন, মনে রাখবেন টপ আপ এ্যাপ বাচলে আপনিও লাইফ টাইম টাকা পাবেন…
VPN ব্যবহার করলে লাইভ টাইমের জন্য টপ আপের কাজ করার যোগ্যতা হারাবেন।

বিশেষ দ্রষ্টব্য- টপ-আপ এপস সম্পুর্ণ স্বাধীন একটি প্রতিষ্ঠান। এর সাথে rojgar-bd.com এর কোন সম্পর্ক নেই। আমরা এই এপসে কাজ করে রোজগার করতে পেরেছি বলেই এই এপস সম্পর্কে আপনাদের অবহিত করছি ও কাজ করার আমন্ত্রণ জানাচ্ছি। আশাকরি আপনারা সুন্দর ও সফলভাবে কাজ করতে পারবেন। ধন্যবাদ।

Check Also

Bd Cash – Earn Money মোবাইল এপস দিয়ে ঘরে বসেই কাজের অবসরে আয় করুন

Bd Cash – Earn Money বাংলাদেশী অনলাইন ইনকাম ইচ্ছুকদের জন্য তৈরি করা হয়েছে । দিনে কিছু …

Leave a Reply

Your email address will not be published.